আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে করোনা আক্রান্তের সংখ্যা ২শ' ছাড়লো

শুক্রবার, ১৫ মে ২০২০, বিকাল ০৭:৩৭

শুক্রবার (১৫ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

তিনি জানান, রমেকের অনুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়। এতে রংপুরসহ তিন জেলার ৩১ জনের নমুনায় করোনা শনাক্তের পজেটিভ ফল এসেছে। এদের মধ্যে দশজন আনসার ও পাঁচ পুুলিশ সদস্যসহ একজন ফার্মাসিস্ট রয়েছেন।

আক্রান্তদের মধ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৪ পুলিশ সদস্য, পুলিশ লাইন্সের এক পুলিশ সদস্য, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আনসার ক্যাম্পের ১০ জন আনসার, রংপুর নগরীর নিউ জুম্মপাড়া এলাকার ৬ জন, নগরীর কামারপাড়া, বাহার কাছানা, ধাপ লালকুঠি, সাতগাড়া, মেডিকেল পশ্চিম গেট এলাকায় ১ জন করে এবং পীরগঞ্জ ও পীরগাছা উপজেলায় দুইজন রয়েছেন। এদের মধ্যে মেডিকেল পশ্চিম গেট এলাকার আক্রান্ত ব্যক্তি ফার্মাসিস্ট।

এছাড়াও কুড়িগ্রামের ভুরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলার ১ জন করে এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগে চিকিৎসাধীন লালমনিরহাট জেলায় ১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। শুক্রবার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে এ ৩১ জন আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়।

এদিকে রংপুরে আজকের ২৮ জনসহ পুরো জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০১ জনে। আক্রান্তদের মধ্যে পুলিশ, আনসার, চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ব্যাংকে কর্মরত কর্মকর্তা-কর্মচারীর সংখ্যা বেশি।

মন্তব্য করুন


 

Link copied