আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

লকডাউনের সময় স্বামী-স্ত্রী যে ভুলগুলো করবেন না

সোমবার, ১৮ মে ২০২০, দুপুর ০৩:৪৭

অকারণে সঙ্গীর ওপর রাগ দেখাবেন না

করোনার শুরুর দিকে ‘ওয়ার্ক ফ্রম হোম’ করতে সবাই খুব উচ্ছ্বসিত ছিল। কিন্তু দিনের পর দিন একই জিনিস করতে করতে তা একঘেঁয়ে হয়ে ওঠে। বাড়ি থেকে কাজ করার সময়, আপনি আপনার সিনিয়রদের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে সক্ষম নাও হতে পারেন। কারণ, বাড়ি থেকে কাজ করার সময় কাজের মানের ওপর প্রভাব পড়ে। তাই এসব সমস্যার জন্য আপনার সঙ্গীকে দায়ী করা বা এটি নিয়ে তার ওপর অকারণে রাগ করা উচিত নয়।

অফিসের কাজের কারণে যদি মেজাজ খারাপ হয়, তবে কিছুক্ষণ চুপ করে থাকাই ভালো। আপনি আপনার কাজ শেষ করার পরে, সঙ্গীর সঙ্গে সুন্দর সময় ব্যয় করুন। সেই সময় আপনি আপনার সমস্যা নিয়ে তার সঙ্গে আলোচনা করতে পারেন।

একজনের ওপর সব কাজের দায়িত্ব

ঘরের সমস্ত কাজ দুজনে মিলেমিশে করা উচিত। শুধুমাত্র একজনের ওপর যদি ঘর পরিষ্কার, বাসন মাজা, জামাকাপড় ধোওয়া, খাবার বানানো ইত্যাদি সবকিছুর দায়িত্ব থাকে। তাহলে উভয়ের মধ্যে ঝগড়া-ঝামেলা হওয়ার সম্ভাবনা থেকে যায়।

নিজস্ব সময় কাটান

দীর্ঘসময় ধরে একে অপরের কাছাকাছি থাকলে ঝগড়া হওয়ার সম্ভাবনা বাড়ে। তবে এই পরিস্থিতিতে আপনি বাইরে কোথাও যেতে পারবেন না। আপনি শুধু খেয়াল রাখবেন যাতে আপনার সঙ্গী যা কিছু করে তাতে যেন আপনি কোনো প্রকার বাধা না দেন। আপনি যদি তাকে তার পারসোনাল স্পেস দেন, তাহলে আপনিও নিজের জন্য সময় পাবেন।

লকডাউন মানে সবসময় শারীরিক সম্পর্ক নয়

এখন ঘর থেকে বেরোনোর ​​নিষেধাজ্ঞা রয়েছে। তাই লকডাউনে আপনি না চাইলেও আপনাকে বাড়িতে থাকতে হবে। তবে এর অর্থ এই নয়, আপনার কেবলমাত্র দৈহিক সম্পর্কের ক্ষেত্রে এই সময়টি ব্যবহার করবেন। আপনার ঘনঘন শারীরিক চাহিদার জন্য আপনার সঙ্গীর মন এ ব্যাপারে উদাস হতে পারে এবং এ নিয়ে সমস্যা বাড়তে পারে।

মন্তব্য করুন


 

Link copied