আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

বাসের ধাক্কায় বাবা-মা ও মেয়ের মৃত্যু, ছেলে হাসপাতালে

মঙ্গলবার, ২ জুন ২০২০, রাত ১১:৩২

নিহতরা হলেন- শাহজাদপুরের বাদলাবাড়ি গ্রামের রবীন্দ্রনাথ সূত্রধরের ছেলে কানছু সূত্রধর (৪০), স্ত্রী আন্না সূত্রধর (৩৫) এবং মেয়ে সীমা সূত্রধর (৭)। আহত ছেলে সন্তান শুভ (১৪) শাহজাদপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয়দের বরাত দিয়ে শাহজাদপুর থানার এস.আই গোলজার হোসেন জানান, সামাজিক অনুষ্ঠান শেষে কানছু সূত্রধর স্ত্রী ও ছেলেমেয়েসহ মোটরসাইকেলে উল্লাপাড়া থেকে বাড়ি ফিরছিলেন। পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলস বাস সরিষাকোল নামক স্থানে সামনে থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আন্না সূত্রধর নিহত হন। হাসপাতালে নেবার পথে বাকি দু’জন মারা যান।

শাহজাদপুর থানার ওসি মো. আতাউর রহমান জানান, দুর্ঘটনার খর পেয়ে পুলিশ যাবার আগেই স্বজনরা লাশ নিয়ে চলে গেছে। পরে লাশগুলো উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। ঘাতক পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলস বাসটি বা এর চালক-হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন


 

Link copied