আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

রাজশাহী অঞ্চলে আরও ৮৪ জনের করোনা জয়, নতুন শনাক্ত ৬১

সোমবার, ৮ জুন ২০২০, রাত ১০:১৫

রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য এ তথ্য জানান। তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত এক হাজার ৬০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে বগুড়ায় ৭৯০ জন, রাজশাহীতে ৭৭, চাঁপাইনবাবগঞ্জে ৫৭, নওগাঁয় ১৫৯, নাটোরে ৬৬, জয়পুরহাটে ২১৪, সিরাজগঞ্জে ১০৮ ও পাবনায় ১৩০ জন।

ডা. গোপেন্দ্র নাথ বলেন, গত ২৪ ঘণ্টায় বগুড়ায় একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় মারা গেছেন ১৭ জন। এ সংখ্যা রাজশাহীতে তিন, নওগাঁয় দুই, নাটোরে এক, বগুড়ায় সাত, সিরাজগঞ্জ দুই ও পাবনায় দুইজন। তিনি আরও বলেন, ২৪ ঘণ্টায় করোনা জয় করেছেন ৮৪ জন। এ নিয়ে বিভাগের আট জেলায় সুস্থ হয়েছেন ৩৮৮ জন। এর মধ্যে রাজশাহীর ১৮, চাঁপাইনবাবগঞ্জে ৩৭, নওগাঁয় ৯৬, নাটোরে ৩৯, জয়পুরহাটে ১১৫, বগুড়ায় ৫৯, সিরাজগঞ্জে ১৬ এবং পাবনায় ৮ জন।

তিনি বলেন, রাজশাহী বিভাগে তিনটি ল্যাবে করোনা পরীক্ষা হচ্ছে। এর মধ্যে রাজশাহীতে দুইটি ও বগুড়ায় একটি। এছাড়াও অতিরিক্ত নমুনাগুলো ঢাকায় পাঠানো হচ্ছে। প্রতিদিন নমুনা সংগ্রহ ও পরীক্ষা বাড়ছে। বিভাগে করোনা পরিস্থিতি প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া যাবে না। প্রয়োজনে বের হলে মাস্ক পড়তে হবে। স্বাস্থ্যবিধি মেনে চললেই পরিস্থিতির উন্নতি হবে।

মন্তব্য করুন


 

Link copied