আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

নাসিমকে নিয়ে কটূক্তির অভিযোগে এবার রাবি শিক্ষক গ্রেফতার

বৃহস্পতিবার, ১৮ জুন ২০২০, দুপুর ১১:০৯

বুধবার (১৭ জুন) দিনগত রাত ২টার দিকে ক্যাম্পাসের ভেতরে তার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার থানার ডিউটি অফিসার সহকারী উপ- পরিদর্শক (এএসআই) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে শিক্ষক কাজী জাহিদুর রহমানকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে নগরীর সাগরপাড়ার বাসিন্দা অ্যাডভোকেট তাপস কুমার সাহা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯ ও ৩১ ধারায় অভিযোগ আনা হয়েছে।

জানা যায়, কাজী জাহিদুর রহমান নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। মোহাম্মদ নাসিম অসুস্থ হওয়ার পর কাজী জাহিদুর তার ফেসবুক মোহাম্মদ নাসিমকে কটূক্তি করে স্বাস্থ্যখাত নিয়ে কয়েকটি স্ট্যাটাস দেন। তার মন্তব্যগুলো প্রথমে সামনে না এলেও মোহাম্মদ নাসিম মারা যাওয়ার পর রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষককে একই ধরনের অভিযোগে গ্রেফতারের পর কাজী জাহিদুর রহমানের স্ট্যাটাসগুলো সামনে আসে। তার শাস্তির দাবি জানান ছাত্রলীগ নেতাকর্মী ও আওয়ামীপন্থী শিক্ষকরা। পরে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

মন্তব্য করুন


 

Link copied