আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে আরও একটি পিসিআর ল্যাবের দাবি রাঙ্গার

শনিবার, ৪ জুলাই ২০২০, রাত ১০:৩৭

শনিবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সামগ্রিক পরিস্থিতি দেখতে এসে সাংবাদিকদের এসব কথা জানান।

এসময় তিনি বলেন, রংপুর মেডিকেলে ডাক্তারদের অত্যন্ত গুরুত্বপূর্ণ ও দায়িত্বশীল ভূমিকার জন্যই অনেক রোগী সুস্থ হয়ে বাসায় ফিরে যাচ্ছেন।তবে এখানে হাই ফ্লো নেজাল ক্যানুলা,হাই ফ্লো অক্সিজেন মাস্কসহ বেশকিছু ইকুইপমেন্ট সংকট আছে এবং একটি পিসিআর ল্যাবে যথেষ্ট নমুনা পরীক্ষা করা সম্ভব হচ্ছেনা। এজন্য আরো একটি ল্যাব স্থাপন করা খুবই জরুরি। এ ব্যপারে তিনি প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর সাথে কথা বলবেন বলেও জানিয়েছেন।

জাপা মহাসচিব আরও বলেন, রংপুরে মানুষকে সামাজিক দুরত্ব নিশ্চিত করাতে সিটি করপোরেশন, জেলা প্রশাসনসহ আইনশৃঙখলা বাহিনী চেস্টা করেছেন। তারপরেও চেস্টা চলছে। তিনি পরিবারের প্রধান ব্যক্তিকে বেশি করে করোনা সচেতন হতে হবে। তিনি মহামারি প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা.ফরিদ উদ্দিন চৌধুরী, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.একেএম নুরুন্নবী লাইজু, রংপুর চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ,করোনা ইউনিটের তত্বাবধায়ক হুমায়ুন কবির নোমান। পরে তিনি পল্লিবন্ধু সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত ও সমাধী কমপেক্স নির্মাণের কাজ পরিদর্শন করেন এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর সাফিউল ইসলাম সাফী, যুগ্ন সাধারণ সম্পাদক খতিবার রহামান, গংগাচড়া উপজেলা ভাইস চেংারম্যান সাজু আহমেদ লাল,জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিন, রংপুর মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


 

Link copied