আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

রংপুরে ইমরান খানের কুশপুত্তলিকা দাহ করেছে গণজাগরণ মঞ্চ ও জাসদ ছাত্রলীগ

বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর ২০১৩, বিকাল ০৬:০৮

রংপুর, স্টাফ রিপোর্টার : কাদের মোল্লার ফাঁসীর রায় নিয়ে পাকিস্তানী পার্লামেন্টে শোক প্রস্তাব  উত্তোলন এবং ঢাকায় পাকিস্তানী দূতাবাস ঘেরাও কর্মসূচীতে পুলিশের লাঠিচার্জ গ্রেফতারের প্রতিবাদে রংপুর বিক্ষোভ মিছিল, সমাবেশ করেছে রংপুর গণ জাগরণ মঞ্চ। পরে পাক রাজনীতিবিদ সাবেক ikoart  ক্রিকেটার ইমরান খানের কুশপুত্তলিকা দাহ করে গনজাগন মঞ্চের বিক্ষুব্ধ কর্মীরা।

বক্তারা বাংলাদেশের অভ্যন্তরীণ ব্যাপারে পাকিস্তানের নাক গলানোর ব্যাপারে তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, এই ঘটনার মাধ্যমে প্রমাণিত হয়েছে পাকিস্তান এখনও তাঁদের একাত্তরের গণহত্যার জন্য অনুতপ্ত নয়।  বক্তারা অবিলম্বে পাকিস্তানের সাথে সকল কূটনৈতিক সম্পর্ক স্থগিতের দাবী জানান। পাশাপাশি বক্তারা ঢাকায় পাকিস্তান দূতাবাসে ঘেরাও কর্মসূচীতে পুলিশের হামলার ঘটনায় নিন্দা ও তীব্র প্রতিবাদ জানান। বক্তারা বলেন, গ্রেফতার ও লাঠিপেটা করে গণজাগরণ মঞ্চ বা বাংলাদেশের ষোল কোটি মানুষের প্রাণের দাবীকে দাবীয়ে রাখা যাবে না। বক্তারা বলেন, কাদের মোল্লার ফাঁসী হলে পাকিস্তানের কেন জ্বলে তা সারা বিশ্ব জানে। সমাবেশ থেকে অবিলম্বের ডাঃ ইমরানসহ গণজাগরণ মঞ্চের কর্মীদের উপরে হামলাকারী পুলিশদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

এদিকে একই দাবীতে সন্ধ্যায় নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং ইমরান খানের কুশপুত্তলিকা দাহ করেছে জাসদ ছাত্রলীগ। জাসদ ছাত্রলীগের জেলা কার্যালয় থেকে বের হয়ে মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে Burberry Coats  প্রেসক্লাবে এসে সমাবেশ করে। সেখানে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল হক পাপ্পু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহাত আল রাজীব, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর সাংগঠনিক সম্পাদক আরিফ আলী প্রমুখ।

পরে প্রেসক্লাবের সামনে ইমরানের কুশপুত্তলিকায় জুতাপেটা ও আগুন দেয় জাসদ ছাত্রলীগের বিক্ষুব্ধ কর্মীরা।

মন্তব্য করুন


Link copied