আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

বুধবার, ২২ জুলাই ২০২০, দুপুর ০২:৩১

মৃতরা হলেন-নওগাঁর রানীনগর উপজেলার চাঁপাপুর ধুপকুন্দি গ্রামের বাসিন্দা কাঁচামাল ব্যবসায়ী মনসুর রহমান (৫৫), বগুড়ার কাহালু উপজেলা সদরের বাজার এলাকার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক নাঈমা আফরোজ (৬৫), নওগাঁর রানীনগরের কাশিমপুর এলাকার অবসরপ্রাপ্ত ফুড কন্ট্রোলার আব্দুস সাত্তার (৬৫) এবং শেরপুর সদর এলাকার জিন্না আলী (৬০)।

এদের মধ্যে মঙ্গলবার রাতে কাঁচামাল ব্যবসায়ী মনসুর রহমান ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা নাঈমা আফরোজ মারা যান। বুধবার সকাল ৮টার দিকে অবসরপ্রাপ্ত ফুড কন্ট্রোলার আব্দুস সাত্তার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এবং বুধবার সকাল সাড়ে ১১টার দিকে ব্যবসায়ী জিন্না আলী টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শজিমেক হাসপাতালের মুখপাত্র ও ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ইউনিটের কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, মনসুর রহমান কোভিড-১৯ রোগের উপসর্গ দেখা দিলে ৩০ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৪ দিন পরে নমুনা পরীক্ষায় তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নাঈমা আফরোজ গত ৮ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি হন। গত ১১ জুলাই তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে কোভিড-১৯ পজিটিভ আসে। পরে তিনি মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে মারা যান।

অপরজন আব্দুস সাত্তার গত ১৫ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হন। গত ১৪ জুলাই টিএমএসএসে তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে কোভিড–১৯ পজিটিভ আসে। পরে তিনি বুধবার সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ দিকে টিএমএসএস হাসপাতালের মুখপাত্র আব্দুর রহিম রুবেল জানান, গত ৫ জুলাই করোনার উপসর্গ নিয়ে ভর্তি হন জিন্না আলী। পরের দিন করোনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার টিম লিডার প্রকৌশলী মিজানুর রহমান জানান, কোয়ান্টাম ফাউন্ডেশনের একটি স্বেচ্ছাসেবক দলের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে মারা যাওয়া ৪ জনের লাশ জানাজা শেষে দাফন করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied