আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুর সিটি প্রেসক্লাব: স্বপন সভাপতি, মানিক সাধারণ সম্পাদক নির্বাচিত

বুধবার, ৫ আগস্ট ২০২০, দুপুর ০৪:১৯

সভায় বক্তব্য রাখেন, ক্লাবের সদস্য সচিব অধ্যক্ষ শরীফুজ্জামান বুলু, স্বপন চৌধুরী, এসএম পিয়াল, শাকিল আহমেদ, হুমায়ুন কবীর মানিক, জিতু কবীর, জাকির আহমদ, উদয় চন্দ্র বর্মণ, শাহিদুর রহমান শাহিদ, আলী হায়দার রনি। বক্তারা ক্লাবের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সভার সভাপতি একেএম, মঈনুল হক বলেন, ৪জন নুতন সদস্য ক্লাবে অন্তর্ভূক্ত করা হয়েছে। এরা হচ্ছেন আব্দুস সালাম, তিতাস আলম, লাবনী ইয়াসমিন ও কানিজ আফরিন খানম কনা। আগামী ৭দিনের মধ্যে নুতন সদস্যদের বিস্তারিত তথ্য ক্লাবে সংযুক্ত ও আরও নুতন সদস্য নেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়।

আহবায়ক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাধারণ সভায় সর্ব্বসম্মতিক্রমে দৈনিক কালের কন্ঠের রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরীকে সভাপতি ও দৈনিক যুগের আলোর স্টাফ রিপোর্টার হুমায়ুন কবীর মানিককে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাকিল আহমেদ, সহ-সভাপতি সাইদ মফিদুল হক বাবু, যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, কোষাধ্যক্ষ শাহিদুর রহমান শাহিদ, দপ্তর ও যোগাযোগ সম্পাদক আলী হায়দার রনি, কার্যনির্বাহী সদস্য এসএম পিয়াল, উদয় চন্দ্র বর্মন ও জাকির আহমদ।

আগামী বুধবার ১২ আগষ্ট ক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করবেন আহবায়ক কমিটি।

মন্তব্য করুন


 

Link copied