আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুর সিটি করপোরেশনের কর্মচারীর উপর হামলা; থানায় অভিযোগ

বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, সকাল ০৯:০১

রংপুর মেট্রোপলিটান পুলিশের কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ লিখিত অভিযোগ পাবার বিষয়টি স্বীকার করেছেন।

পুলিশ ও সিটি করপোরেশনের কর্মচারীরা জানান, রংপুর সিটি করপোরেশন এলাকায় থাকা অটো রিকশার লাইসেন্স নবায়ন কার্যক্রম চলছে। প্রতিদিন সকাল থেকে শত শত অটো চালক লাইন ধরে দাঁড়িয়ে লাইসেন্স নবায়ন ফি জমা প্রদান করে নবায়ন করছেন। কিন্তু অটো শ্রমিক নামধারী কিছু নেতা লাইনে না দাঁড়িয়ে জোর করে তাদের লোকদের লাইসেন্স নবায়ন করার জন্য চাপ সৃষ্টি করছেন। বুধবার বিকেলে লাইসেন্স শাখার কর্মচারী সোহেল লাইনে দাঁড়ানো ছাড়া কাগজ নেয়া হবেনা জানালে অটো শ্রমিক নেতা নামধারী উৎপল, আমির , মিলন সহ কয়েকজন কর্মচারী সোহেলের উপর হামলা চালিয়ে তাকে বেদম মারধর করে গুরতর আহত করে। এ ঘটনায় বিক্ষুব্ধ সিটি করপোরেশনের কর্মচারী সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার কাছে বিচার দাবি করলে তিনি বিষয়টি থানায় লিখিত ভাবে জানানোর পরামর্শ দেন। পরে লিখিত অটো শ্রমিক নেতা উৎপল , আমির মিলন সহ ৪ জনের নাম উল্লেখ করে কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে সিটি মেয়র মোস্তফার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গুটি কয়েক অটো শ্রমিক নামধারী নেতা অটো শ্রমিকদের জিম্মি করে চাঁদা আদায় করে তারা এখন সিটি করপোরেশনকেও জিম্মি করতে চায়। এটা হতে দেয়া যায়না। তাই থানায় দেয়া লিখিত অভিযোগে আমি ওসিকে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবার জন্য লিখিত সুপারিশ করেছি বলে জানান।

সার্বিক বিষয়ে জানতে কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদের সাথে যোগাযোগ করা হলে তিনি লিখিত অভিযোগ পাবার কথা স্বীকার করে বলেন এ ব্যাপারে দায়িদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied