Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ :: ৮ কার্তিক ১৪২৭ :: সময়- ১২ : ১১ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / দেশে কৃষির বিপ্লব ঘটিয়েছে শেখ হাসিনা- পঞ্চগড়ে শিল্প মন্ত্রী

দেশে কৃষির বিপ্লব ঘটিয়েছে শেখ হাসিনা- পঞ্চগড়ে শিল্প মন্ত্রী

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল মজিদ মাহামুদ হুমায়ুন বলেছেন,’ আমরা অত্যন্ত আনন্দিত, আমাদের কৃষি নির্ভরশীল এই দেশে কৃষির বিপ্লব ঘটিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । যেখানে সারের জন্য এদেশের কৃষকদের প্রাণ দিতে হয়েছিল সেটা আপনারা নিশ্চয় জানেন। আজকে সেই কৃষিকে প্রাধান্য দিয়ে আমরা এই কোভিট -১৯ কালীন সময়ে সারা দেশটাকে উন্নয়নে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছি। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার দূদর্শী নেতৃত্রে আজকে করোনাকালীন সময়ে জীবন ও জীবিকা যুদ্ধ আমরা যাত্রা শুরু করে ছিলাম। সেখানে সহকর্মীসহ সবাই আমরা এই যুদ্ধ অতিক্রম করেছি।

বৃহস্পতিবার (১অক্টোবর) দুপুরে জেলার বোদা উপজেলায় নবনির্মিত সারের বাফার গুদাম উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের সভাাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন,পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান,এমপি,জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বিসিআইসি চেয়ারময়ান মোস্তাফিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী প্রমুখ।

জানা যায়, সার সংরক্ষণ ও বিতরণের সুবিধার জন্য দেশের বিভিন্ন জেলায় ১৩টি নতুন বাফার গুদাম নির্মাণ প্রকল্পের ঘোষণা দেয় সরকার। দেশের ১৩টি সারের বাফার গুদামের মধ্যে পঞ্চগড়ে সাড়ে ২৭কোটি টাকা ব্যায়ে লসারের গুদামের কাজ প্রথমে শেষ হওয়ায় পঞ্চগরের সারের বাফার গুদামের শুভ উদ্বোধন করা হয় আর এই গুদামের উদ্বোধনের মধ্যে দিয়ে ১৩টি গুদামের সূচনা হলো।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful