আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশু নিহত       রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার      

 width=
 

দিনাজপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

বুধবার, ১৪ অক্টোবর ২০২০, বিকাল ০৭:৫৬

বুধবার (১৪ অক্টোবর) দুপুর ২টায় দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) শরীফ উদ্দিন আহমেদ এই রায় ঘোষণা করেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত রবি সরেন জেলার বীরগঞ্জ উপজেলার মহুগাঁও গ্রামের মৃত হরি সরেনের ছেলে।

মামলার এজাহারে জানাযায়, ২০১৫ সালের ২ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় রবি সরেন একই এলাকার ৫ম শ্রেণির এক ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এসময় মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে রবি পালিয়ে যান। পরদিন ৩ সেপ্টেম্বর মেয়ের বাবা বাদী হয়ে রবি সরেনের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী-০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন। মামলার পর বীরগঞ্জ থানা পুলিশ রবি সরেনকে আটক করেন। একই বছরের ২২ সেপ্টেম্বর তৎকালীন বীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন প্রধান মামলাটি তদন্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন।

দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন জানান, বিচারক রবি সরেনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। মামলাটিতে মোট ১০জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। মামলাটি রাষ্ট্রপক্ষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি তৈয়বা বেগম ও আসামি পক্ষে মোকলেসুর রহমান দুলাল পরিচালনা করেন।

মন্তব্য করুন


 

Link copied