আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

স্বস্তিকার অন্তরঙ্গ দৃশ্যে নিয়ে তুমুল বিতর্ক (ভিডিও)

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, দুপুর ০৩:৪১

কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেছেন ‘চরিত্রহীন ৩’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি ও সৌরভ দাস। এর ২২ সেকেন্ড দৈর্ঘ্যের টিজার মুক্তি পেয়েছে। এতে এমন দৃশ্য দেখা যায়।

এ টিজারে স্বস্তিকা মুখার্জি আরো বলেন—‘‘প্রেমে কারণ না থাকলে, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমানরা বলবেন, ‘এতো শুধু বেড সিন’’।

এই সিরিজে আগেও অভিনয় করেছেন সৌরভ। তবে প্রথমবার যুক্ত হয়েছেন স্বস্তিকা। একাধিক ঘনিষ্ঠ দৃশ্যের জন্য এর আগের দুটি সিজন আলোচনায় আসতে সময় লাগেনি। এবার স্বস্তিকার উপস্থিতি প্রত্যাশা আরো বাড়িয়েছে।

তবে টিজারটি প্রকাশের পর বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এটি। নেটিজেনদের একাংশ স্বস্তিকার সাহসী উপস্থির ভূয়সী প্রশংসা করছেন। তবে বরাবরের মতো নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়ছেন না স্বস্তিকাকে। এ নিয়ে চলছে বিতর্ক।

টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে যতটা দর্শকের নজর কেড়েছেন, তার চেয়ে টলিউড সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করে বেশি বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন


 

Link copied