আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

হাতীবান্ধার দুটি ইউনিয়নে আ.লীগের প্রার্থী জয়ী

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, বিকাল ০৭:২৮

একই সঙ্গে গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা আতিয়ার রহমানের ছেলে আবু বক্কর সিদ্দিক শ্যামল (নৌকা) ৯ হাজার ৩শত ৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আকতার হোসেন (মোটরসাইকেল) পেয়েছেন ৮শত ৯ ভোট।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ শুরু হয়। রাত সাড়ে ৭টার দিকে উপজেলা কন্ট্রোল রুমে এ ফলাফল ঘোষনা করেন রির্টানিং কর্মকর্তা।

জানাগেছে, করোনায় আক্রান্ত হয়ে গত ২১ আগস্ট লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা আতিয়ার রহমান ও ২৩ আগস্ট ওই উপজেলার পাটিকা পাড়া ইউনিয়ন চেয়ারম্যান শফিউল আলম রোকনের মৃত্যু হয়। তাছাড়াও গত ২২ আগস্ট কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ খ ম শফিকুল আলম খন্দকার খোকা করোনায় আক্রান্ত হয়ে মারা যান। ফলে দুই উপজেলার ৩টি চেয়ারম্যান পদে শূন্য ঘোষনা করে নির্বাচন কমিশনার।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু করে নির্বাচন কমিশন। বিরতিহীনভাবে চলে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গ্রহন শেষে ফলাফল ঘেষানা করেন। তবে সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিলো অনেক কম।

হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগ প্রার্থী মুজিবুল আলম সাহাদাত(নৌকা), বিএনপির প্রার্থী সাবেক চেয়ারম্যান সফিয়ার রহমান(ধানের শীষ) ও তার ভাতিজা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম।

এই গড্ডিমারী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- স্বতন্ত্রপ্রার্থী আক্তার হোসেন খন্দকার (মোটরসাইকেল), আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক শ্যামল (নৌকা), জাপা মনোনীত প্রার্থী আনোয়ার (লাঙ্গল), বিএনপি মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম (ধানের শীষ)।

মন্তব্য করুন


 

Link copied