আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা       হিলিতে কেজিতে ২০ টাকা কমল পেঁয়াজের দাম       ‘অবন্তিকা’ই যেন শেষ হয়... প্লিজ       রংপুরে দিনে গরম রাতে শীত, ভাইরাসজনিত জ্বর-সার্দির প্রকোপ বৃদ্ধি      

 width=
 

পঞ্চগড়ে ট্রাক্টর ও মাইক্রোবাসের সংঘর্ষে ২ জন নিহত, আহত ৬

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, রাত ০৯:২৬

শনিবার (২৪ অক্টোবর) সন্ধায় শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া গ্রীন কেয়ার টি ফ্যাক্টরির সামনে মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, চালক স্বাপন তেঁতুলিয়া উপজেলার ভুড়িমুটকি এলাকার তুলেশ চন্দ্র সাহার ছেলে ও ইয়াসমিন তেঁতুলিয়া সদর ইউনিয়নের কলনিপাড়া নতুনবস্তি এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো-গ ১২-২৯০১ নাম্বারের মাইক্রোবাসটি পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে যাচ্ছিলো অপরদিকে তেঁতুলিয়া মহানন্দা নদী থেকে পাথর বোঝাই ট্রাক্টরটি উপজেলার ভজনপুরের যাচ্ছিলো। সন্ধায় মাঝিপাড়া গ্রীন কেয়ার টি ফ্যাক্টরির সামনে পৌছালে ট্রাক্টরটি মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে চালক স্বাপন ও ইয়াসমিন মৃত্যু হয়। এদিকে স্থানীয়রা দূর্ঘটনা দেখে পুলিশ ও ফায়ারসার্ভিসকে খবর দেয়। দূর্ঘটনায় দুমড়ে মুচরে যাওয়া মাইক্রোবাস থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে পুলিশ ও ফায়ারসার্ভিস।

তেঁতুলিয়া মডেল থানার ওসি তদন্ত আবু সাঈদ জানান, দূর্ঘটনার পরেই ঘটনাস্থলে এসে দেখতে পাই মাইক্রোবাসটি নির্দীষ্ট স্থানে দাড়িয়ে আছে। আর ট্রাক্টরটি তাদের নির্ধারীত স্থান অতিক্রম করে এসে মাইক্রোবাসের সাথে সংঘর্ষ বাধে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল আজম নিশ্চিত করে জানান, লাশদুটি উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied