Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ৩ অগাস্ট, ২০২১ ::১৯ শ্রাবণ ১৪২৮ :: সময়- ১১ : ৩৫ পুর্বাহ্ন
Home / আলোচিত / সেলিমপুত্রের ঘরে অস্ত্র-মদসহ নানা অবৈধ সরঞ্জাম

সেলিমপুত্রের ঘরে অস্ত্র-মদসহ নানা অবৈধ সরঞ্জাম

ডেস্ক: ঢাকার আলোচিত সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে এরফানের বাসায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, মদ, ওয়াকিটকিসহ নানা অবৈধ সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।

সোমবার বেলা ১২টা থেকে চকবাজারের দেবিদাস লেনের বাসায় এ অভিযান শুরু করে র‌্যাব। বিকাল পর্যন্তও অভিযান চলছিল। এরআগে ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে আটক করে র‌্যাব।

অভিযান আনুষ্ঠানিকভাবে শেষ না হলেও যেসব অবৈধ সরঞ্জাম উদ্ধার করা হয়েছে তারমধ্যে রয়েছে- ৩৮টি ওয়াকিটকি ও ৫টি ভিপিএস মেশিন, যা দিয়ে ৫ থেকে ১০ কিলোমিটার নেটওয়ার্কে কথা বলা যায়। এছাড়া পুলিশের ১টি হ্যান্ডক্যাপ, ১টি একনলা বন্দুক, ১টি বিদেশি পিস্তল। পিস্তলের ম্যাগজিনে গুলি লোড করা ছিল। ১ টি ব্রিফকেস যা ভিআইপি নিরাপত্তায় ব্যবহার করা হয়। এছাড়াও বিয়ার ক্যান ১২টি ও ১২টা বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে।

সাদা রঙের নয়তলা ওই ভবনের তৃতীয় ও চতুর্থ তলায় ইরফান সেলিম থাকেন জানিয়ে র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, সেখানে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার পাওয়া গেছে। আগ্নেয়াস্ত্রের কোনো লাইসেন্স নেই। আর ওয়াকিটকিগুলোও অবৈধ, কালো রঙের এসব ওয়াকিটকি শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যবহার করতে পারেন।

Social Media Sharing

August 2021
SMTWTFS
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031 

সর্বশেষ

Find us on Facebook

Featured Video

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful