আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

নায়ীকার এমন আচরণ মানা গেলেও , বিশ্ববিদ্যায়ের ভিসির এমন আচরণ মেনে নেয়া যায় না

শনিবার, ৩১ অক্টোবর ২০২০, দুপুর ০২:১৫

আনিছুর রহমান রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি নাজমূল আহসান কলিমুল্লাহ সাহেবের চৌর্যাবৃত্তি এখন সমগ্র দেশে সমালোচিত হচ্ছে।

তিনি , ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী অধ্যাপক , বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড, সেলিম মাহমুদের একটি লেখা কপি পেষ্ট করে নিজ নামে চালিয়ে দিয়েছেন !!

এতে করে কলিমুল্লাহ সাহেবের বাকি লেখা গুলো নিয়েও সন্দেহের সৃষ্টি হয়েছে ।

হাজি সেলিম সাহেবের ছেলে গ্রেফতারের পর , শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানি চলবেনা , ড , সেলিম মাহমুদের এই হেড লাইনটি অনেককেই নিজ নামে ব্যবহার করতে দেখা গেছে !! কিছু মানুষ উনার কথাগুলোর অর্থ ঠিক রেখে , ঘুরিয়ে ফিরিয়ে একটু এদিক সেদিক করে লিখেছেন , এ ধরনের লোকদের গবেষক বলা যেতে পারে ( হা হা হা )। কিন্তু নাজমুল আহসান কলিমুল্লাহ যা করলেন , তা সরাসরি লজ্জাকর চৌর্যবৃত্তি । একজন বিশ্ব বিদ্যালয়ের ভিসির কাছে এটি আশা করা যায় না ।

ক্রিকেটার সাকিব আল হাসান নিষিদ্ধ হওয়ার পর , আমি লিখেছিলাম , একজন সাকিব তৈরী করা , পদ্মাসেতু তৈরীর চাইতেও কঠিন , যা বাংলাদেশ প্রতিদিন ছেপেছিলো । সিনেমার নায়ীকা মৌসুমি লাইভে এসে আমার লেখাটি কেদে কেটে অভিনয় করে বলে দিলেন !

নায়ীকার এমন আচরণ মানা গেলেও , বিশ্ববিদ্যায়ের ভিসির এমন আচরণ একেবারেই মেনে নেয়া যায় না ।

মন্তব্য করুন


 

Link copied