Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১ :: ১০ মাঘ ১৪২৭ :: সময়- ২ : ১২ অপরাহ্ন
Home / নীলফামারী / দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান আহমেদ হোসেন আর নেই

দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান আহমেদ হোসেন আর নেই

ডেস্ক: দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান, দিনাজপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আহমেদ হোসেন আর নেই।

রবিবার দিবাগত রাত ১২.৩০ মিনিটের দিকে তিনি হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে জলঢাকা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মরহুমের ১ম নামাজে জানাজা আজ সোমবার বাদ জোহর জলঢাকা সরকারি স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। ২য় নামাজে জানাজা বাদ আসর কাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

অধ্যাপক আহমেদ হোসেনের বাড়ী জলঢাকা উপজেলার পৌরশহরের কাজিরহাট তিনকদম এলাকায়। ১৯৭৩ সালে জলঢাকা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে তিনি এস.এস.সি পাস করেন। ১৯৭৫ সালে জলঢাকা ডিগ্রী মহাবিদ্যালয় হতে এইচ.এস.সি, ১৯৭৯ সালে রংপুর কারমাইকেল কলেজ থেকে বাংলায় অনার্স লাভ করে ১৯৮০ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে বাংলায় এম.এ পাস করেন। তার চাকুরীজীবন ১৯৮৪ সালে জলঢাকা ডিগ্রী কলেজ দিয়ে শুরু হয়। ১৯৮৬ সালে পাটগ্রাম সরকারী জসিম উদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রী কলেজে বাংলায় প্রভাষক হিসাবে নিয়োগ পান। ১৯৯০ সালে নীলফামারী সরকারী কলেজে অধ্যাপনা করেন। ২০০২-২০০৬ পর্যন্ত দিনাজপুর সরকারী মহিলা কলেজে সহকারী অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করে পদোন্নতি হয়ে ২০০৬ সালে দিনাজপুর সরকারী কলেজে সহযোগী অধ্যাপক হিসেবে নিয়োগ পান। তার কর্মময় জীবনে ২০০৯ সালে দিনাজপুর সরকারী কলেজে বাংলায় বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২০১১ সালের ৩ নভেম্বর দিনাজপুর সরকারী কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful