Templates by BIGtheme NET
আজ- শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১ :: ২ মাঘ ১৪২৭ :: সময়- ৩ : ১২ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরে পলিথিন বিক্রির অপরাধে ৪ লাখ টাকা জরিমানা

রংপুরে পলিথিন বিক্রির অপরাধে ৪ লাখ টাকা জরিমানা

মহানগর প্রতিনিধি: রংপুরে পরিবেশ দূষণকারী নিষিদ্ধ পলিথিন সংরক্ষণ, বাজারজাতকরণ ও বিক্রির অপরাধে আটটি প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ৬ টন ২৮০ কেজি পলিথিনসহ পরিবেশের জন্য ক্ষতিকর বিপুল পরিমাণ পণ্য জব্দ করা হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় রংপুর নগরীর নবাবগঞ্জ বাজারে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে। এতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।

এ ধরণের অভিযান অব্যাহত রাখার কথা জানিয়ে জেলা প্রশাসনের ওই নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, পরিবেশের জন্য ক্ষতিকর এবং সরকারিভাবে নিষিদ্ধ পলিথিনের ব্যবহার বন্ধে এ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে র‍্যাব-১৩ ও পরিবেশ অধিদপ্তর এর সহযোগিতা করে।

তিনি আরো জানান, অভিযানের সময় সরকারি নির্দেশনা অমান্য করে নিষিদ্ধ পলিথিন সংরক্ষণ, বাজারজাতকরণ ও বিক্রি করার অপরাধে আটটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন ধরনের ৬ টন ২৮০ কেজি পলিথিনসহ বিপুল পরিমাণ ক্ষতিকর পণ্য জব্দ করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful