আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জন, পীরগঞ্জে শোকের মাতম

শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, রাত ০৮:১৮

শুক্রবার ভোরে মির্জাপুর উপজেলার কুরনি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান রংপুর থেকে ছেড়ে আসা সেবা ক্ল্যাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস মির্জাপুর উপজেলা কুরনি এলাকায় বিকল হয়ে পড়ে। পরে মেরামতের জন্য রাস্তার পাশে দাঁড় করানো হয় বাসটি। সকাল ৭টার দিকে ঢাকা গামী সবজি ভর্তি একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে ৬ জন নিহত হন।

এরা হলেন, রংপুরের পীরগঞ্জে শানেরহাট ইউনিয়নের হরিপুর শাহাপুর (রাজাকপুর) গ্রামের লুলু মিয়া ২ বছর আগে স্ট্রোক করে মারা যান। তার স্ত্রী সাজেদা বেগম পরিবারের অভাব মেটাতে মেয়ে সোহানা ও ছেলে লিটনকে বাড়ীতে রেখে ঢাকায় গার্মেন্টসে চাকরীতে যান। শানেরহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী সোহানা। সে তার মায়ের সাথে দেখা করার জন্য আপন চাচাতো ভাই ছোবহান মিয়ার ছেলে ৫ম শ্রেনীর ছাত্র শওকাত মিয়াকে সাথে নিয়ে বৃহস্পতিবার রাতে বড়দরগা বাসষ্ট্যান্ডে ‘সেবা ক্লাসিক পরিবহনে’ চড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। ওই বাসে পীরগঞ্জের আরও ৪ জন উঠেন। বর্ণিত ইউনিয়নের ধল্যাকান্দি গ্রামের জয়নাল মিয়ার পুত্র রিক্সা চালক আশরাফুল ইসলাম (৩২) একই গ্রামের সেরাজুল ইসলাম (৩০), খোলাহাটি গ্রামের মৃত: মছির উদ্দিনের পুত্র সৈয়দ আলী (৩৫), হরিরাম সাহাপুর রাজাকপুর গ্রামের সোবহানের ছেলে শওকাত আলী (১২), লুলু মিয়ার কন্যা সোহনা খাতুন (১৪), একজনের লাশ অজ্ঞাত। পরে হাসপাতালে নেয়া হলে আরও দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

গোড়াই হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন ও পুলিশ সার্জেন্ট মো. রোবায়েত হোসেন জানান, ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে আরো দুইজনের মৃত্যু হয়েছে। কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরো ৫ জন। রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিবারের সাথে স্থানীয় প্রশাসন কোন খোজ খবর নেয়নি বলে জানা গেছে। এ ব্যাপারে ইউএনও বিরোদা রানী রায়কে তার সরকারী মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তিনি জানান চেয়ারম্যানের সাথে কথা বলে ব্যবস্থা নিব।

মন্তব্য করুন


 

Link copied