আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পঞ্চগড়ে ৯ শিবির কর্মী আটক

বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০, দুপুর ০৪:১৮

বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে দেবীগঞ্জ উপজেলার চৌরাস্তা মোড় থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, নাশকতা করার জন্য তারা একত্র হলে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটকৃতরা ওই ৯ জন শিবির কর্মী হলেন, পঞ্চগড় সদর উপজেলার আশরাফ আলীর ছেলে আমির আলী, টুনিরহাট এলাকার সোলায়মান আলীর ছেলে ওমর ফারুক, সুরিভিটা এলাকার আবুল কালামের ছেলে শাকিল হোসেন, বোদা উপজেলার শাহাপাড়া এলাকার আমিনার রহমানের ছেলে আল আমিন, গিদালপাড়া এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে গোলাম রাব্বানী, আটোয়ারী উপজেলার বলরামপুর চুচুলিয়া এলাকার নুর ইসলামের ছেলে আল মামুন, দেবীগঞ্জ মুন্সীপাড়া এলাকার মিল্লাত আলীর ছেলে আব্দুল জলিল, দরুয়াভাঙ্গা এলাকার মৃত কাউছার আলীর ছেলে বাপ্পী হাসান, জোবায়ের হোসেন, পিতা মিজানুর রহমান, গ্রাম বোদা পূর্ব শিকার পুর।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার জানান, নাশকতা সৃষ্টির লক্ষে শিবিবের ৪-৫ জন সদস্য বিভিন্ন এলাকা থেকে এসে চৌরাস্তা মোড়ে সংঘটিত হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করলে তাদের ভাস্যমতে বাকীদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। তাদের নামে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে এই কর্মকর্তা আরো জানান।

মন্তব্য করুন


 

Link copied