আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

বিরামপুরে আবাসিক হোটেলে আটক যুবকের কারাদণ্ড, যুবতীর অর্থ দণ্ড

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০, দুপুর ১০:৫২

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট(ইউএনও) পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কারাদন্ডাদেশ প্রদান করেন।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে বিরামপুর পৌর এলাকার রেল ষ্টেশন এলাকার ঢাকা বেডিং নামের একটি কক্ষ থেকে অসামাজিক কার্যকলাপের অপরাধে তাদের আটক করা হয়।

আটক যুবক বিরামপুর উপজেলা কেটরা ইউনিয়নের কেটরা গ্রামের স্থায়ী বাসিন্দা সে পেশায় একজন মোটর সাইকেল মেকার।

উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, ‘রেল ষ্টেশন এলাকায় ঢাকা বোর্ডিং নামের এক আবাসিক হোটেলের বিরুদ্ধে বেশ কিছু দিন থেকে দেহব্যবসা করা অভিযোগ আসছে। এমন অভিযোগে বুধবার রাত নয় টার দিকে ওই আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। সেখান থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শাকিল নামের এক যুবক ও যুবতীকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক যুবক শাকিলকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড- ও মেয়েটিকে এক হাজার টাকা অর্থ দণ্ড- প্রদান করা হয়।

মন্তব্য করুন


 

Link copied