আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে গৃবধুকে গণধর্ষণ, ৪ ধর্ষক গ্রেফতার

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০, রাত ০৯:২১

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাগেছে , কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার কসাইটারী এলাকার গৃহবধূর সাথে পূর্ব পরিচিত ছিলো কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের পূর্বচানঘাট এলাকার আখের আলীর ছেলে সাজু মিয়া(২৫)এর। গত বুধবার সন্ধ্যায় ওই গৃহবধূ স্বামীর থেকে রংপুরের বাবার বাড়ি যাবার পথে কাউনিয়া বাসস্ট্যান্ড থেকে অটো যোগে রংপুর যাবার সময় সাজু মিয়া তার ব্যবহৃত মোবাইল ফোনে গৃহবধূর সাথে কথা বলেন এবং বেইলীব্রীজে তার সাথে দেখা করতে বলে। গৃহবধূ বেইলীব্রীজে নামলে সাজু এবং তার সাথে পূর্বে ওৎ পেতে থাকা সঙ্গীরা তাকে বেইলীব্রীজের পাশে একটি ফাকা জায়গায় নিয়ে গিযে পালাক্রমে রাত ভর ধর্ষন করে। আসামীরা তাকে ছেড়ে দিলে গৃহবধূ বেইলীব্রীজে এসে স্থানীয় লোকজনের সহযোগিতায় গ্রাম পুলিশের সহায়তা নেয় । পরে ওই গৃহবধূ ৯৯৯ এ ফোন দিলে থানা পুলিশ ঘটনা স্থলে গিযে গৃহবধূকে উদ্ধার করে এবং সাজুসহ এবং এলকাার আব্দুল কাদের এর ছেলে রাজু আহমেদ ( ২০),আবুল কাশেমের ছেলে আহসান কবির সোহান (২২), আবুল কাশমের ছেলে শুভ মিয়া,সাজু মিয়া (২৫) কে পুলিশ গ্রেফতার করে। এছাড়াও অপর এক আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বলেন, এ ব্যাপারে গৃহবধূ বাদি হয়ে কাউনিয়া থানায় একটি ধর্ষন মামলা দায়েরের পর চার জন আসামীকে আটক করে গতকাল বৃহস্পতিবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীকে আটকের চেষ্টা অব্যাহত আছে।

মন্তব্য করুন


 

Link copied