Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১ :: ১৫ ফাল্গুন ১৪২৭ :: সময়- ১২ : ৫০ পুর্বাহ্ন
Home / নীলফামারী / চির নিদ্রায় শায়িত সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকার

চির নিদ্রায় শায়িত সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকার

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ গণমানুষের ঢল। অশ্রুসিক্ত হৃদয়ে তারা সকলে সৈয়দপুর পৌরসভার প্রিয় মেয়র আমজাদ হোসেন সরকারকে (৬৩) জানালেন চিরবিদায়। ফুলের শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত করলেন কফিন।আজ শুক্রবার(১৫ জানুয়ারী/২০২১) বাদ জুম্মা নীলফামারীর সৈয়দপুর পৌর শহরের পাটোয়ারীপাড়া য় অবস্থিত মকবুল হোসেন বিজনেস ম্যানেজম্যান্ট কলেজ মাঠে জানাজার নামাজ শেষে পাটোয়ারীপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
বিএনপির নেতা আমজাদ হোসেন সরকারের জানাজায় উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি বলেন, শুধু সৈয়দপুরের নয়, উত্তরবঙ্গের এক উজ্জ্বল নক্ষত্রকে হারালাম আমরা। তিনি ছিলেন সকল দল ও মতের উর্ধ্বে থেকে আপামর জনতার। যার প্রমাণ আজকের এই জনসমুদ্র। ওই জানাজায় আরও উপস্থিত ছিলেন, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, সাবেক সংসদ সদস্য শওকত চৌধুরী, ম্যাবের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আগমেদ, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক আব্দুল গফুর সরকার, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সিদ্দিকুল আলম সিদ্দিক, পাবর্তীপুর পৌরসভার মেয়র মিনহাজুল হক প্রমুখ।
এদিকে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান খোলা কাগজের প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী আহসান হাবীব লেলিন।
উল্লেখ যে, আমজাদ হোসেন সরকার চার মেয়াদে পৌর মেয়র ছাড়াও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও সৈয়দপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি সর্বশেষ বিএনপির কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক এবং সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ছিলেন। দ্বিতীয় ধাপে ঘোষিত ১৬ জানুয়ারী সৈয়দপুর পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, দুই ভাই, এক বোন রেখে গেছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful