আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে ক্রেতা সেজে মাদক কারবারিকে ধরলো র‌্যাব

শনিবার, ৬ ফেব্রুয়ারি ২০২১, দুপুর ১১:৩৮

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. হালিউজ্জামান মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে শুক্রবার (৫ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার তুষভান্ডার বাজারের যতীন এন্ড সন্সের ভিতর থেকে তাকে গ্রেফতার করেন। চিহ্নিত মাদক কারবারি রশিদুল ইসলাম উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম বৈরাতী গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

মিডিয়া অফিসার জানান, শুক্রবার সন্ধ্যা দিকে বিক্রেতা সেজে (র‌্যাব)-১৩ এর সদস্যরা চিহ্নিত মাদক কারবারি রশিদুল ইসলামের কাছে ইয়াবা কিনতে যায়। চা খাওয়ার কথা বলে রশিদুল ইসলাম ও সহযোগী আশরাফসহ তুষভান্ডার বাজারের যতীন এন্ড সন্সের চায়ের দোকানে বসেন। ওই সময় তাকে ঘিরে ফেলে তার শরীর তল্লাশি করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর সদস্যরা। পরে রশিদুলের শরীর থেকে ৩৪০ পিস ইয়াবা উদ্ধার করা করে হয়। অপর সহযোগী আশরাফকে আটক করেন।

র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. হালিউজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, চিহ্নিত মাদক কারবারি রশিদুল ইসলামকে গ্রেফতার করে স্থানীয় থানায় জমা দেওয়া হয়েছে। অপরজনকে ছেড়ে দেয়ার বিষয় জানতে চাইলে হালিউজ্জামান বলেন, তাকে সন্দেহ করে আটক করা হয়েছিল। কিন্তু তার কাছে কিছু পাওয়া যায়নি বলে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাতা জানান, মাদক কারবারি রশিদুল ইসলামের নামে থানায় র‌্যাব মামলা দায়ের করেছে। দুপুরে তাকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন


 

Link copied