আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

পঞ্চগড়ে নিখোঁজ ব্যবসায়ীর পুকুর থেকে লাশ উদ্ধার

শনিবার, ৬ ফেব্রুয়ারি ২০২১, রাত ০৮:৫৮

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার রওশনাবাগ এলাকায় একটি পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত তরিকুল পঞ্চগড়ের পূর্ব ইসলাম বাগ এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন চাল ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ২৮ ডিসেম্বর রাতে ওই চাল ব্যবসায়ী পূর্ব ইসলামবাগ এলাকায় ভাড়া বাড়ি থেকে রাতের বেলা বের হয়ে আর বাড়ি ফিরে নি। পরে তার পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজির পর না পেয়ে গত ৫ জানুয়ারী রাতে তার ছেলে তুহিন হোসেন পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে রওশনাবাগ এলাকায় আনারুল ইসলাম নামে এক ব্যবসায়ীর বাড়ির পিছনে ও মোস্তফা কামাল নামে এক মাছ চাষীর পুকুরে পাড়ের আর্বজনার পাশে এক মহিলা টোকাই বোতল খুজতে গেলে এসময় ওই মহিলা পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার করে। পরে স্থানীয়রা দ্রুত তার চিৎকার শুনে পুকুরে ছুটে গিয়ে লাশ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে লাশটি উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেয়ে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর থানার এসআই দ্বীন মোহাম্মদ জানান, লাশের প্রাথমিক সুরতহাল শেয়ে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied