আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর      

 width=
 

রংপুরে ভুট্রাক্ষেতে মিলল ছাত্রীর মরদেহ

শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, রাত ১০:১৯

স্থানীয় প্রতিবেশিদের মাধ্যমে জানা যায়, গত এক মাস আগে রুপা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার এক ছেলের সঙ্গে পালিয়ে বিয়ে করে। এ নিয়ে থানায় মামলা দেয় রুপার বাবা রফিকুল ইসলাম। পরে বিয়ে মেনে নেওয়ার কথা বলে কৌশলে রুপা ও তার স্বামীকে বাড়িতে ডেকে নেয় রফিকুল ও তার স্বজনরা। এক পর্যায়ে ছেলেটিকে পিটিয়ে তালাক নামায় স্বাক্ষর নিয়ে তাকে তাড়িয়ে দেওয়া হয়। এ নিয়ে রুপার সেেঙ্গতার বাবার মনোমালিন্য চলছিল। এরমধ্যে রুপা আবারও ছেলেটির সঙ্গে যোগাযোগ শুরু করে। এলাকাবাসীর ধারণা, এ ঘটনার জেরে রুপার সঙ্গে তার পরিবারের ঝগড়া বাধে। ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পর লাশ বাড়ির অদূরে ভুট্রা ক্ষেতে ফেলে দেওয়া হয় বলে এলাকাবাসী ধারণা করছে। আজ সকালে ভুট্রাক্ষেত থেকে লাশ বাড়িতে নিয়ে এসে হার্টঅ্যাটাকে রুপা মারা গেছে বলে প্রচার চালায় রুপার বাবা রফিকুল। খবর পেয়ে বদরগঞ্জ পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশি কয়েকজন জানান, শুক্রবার সন্ধ্যা থেকে রুপাকে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে তার স্বজনরা প্রচার করে। সকালে ভুট্রাক্ষেত থেকে লাশ নিয়ে আবার তারা বাড়িতে নিয়ে আসে। ঘটনাটি নিয়ে এলাকায় ধুম্রজালের সৃষ্টি করে বলে জানান এলাকাবাসী।

প্রতিবেশি মোস্তাক আহমেদ চৌধুরী বলেন, ‘কিছুদিন আগে রুপা পালিয়ে এক ছেলেকে বিয়ে করে। পরে ছেলেকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে তালাক নেয় তার বাবা। আজ সকালে শুনতে পাই রুপা মারা গেছে। তার নিহত হওয়ার ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, নিহতের স্বজনদের জিজ্ঞাসা করে ঘটনার রহস্য উদ্ঘাটন করার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied