আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

পঞ্চগড়ে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

বুধবার, ৭ এপ্রিল ২০২১, দুপুর ১২:৪৫

মঙ্গলবার (৬ এপ্রিল) দিনগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগছ গ্রাম এই ঘটনাটি ঘটে। নিহত রবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রবিউল পেশায় মটর পরিবহন (১৬৬০) শ্রমিকের সদস্য। রাতে কোন এক কারণে বেকার ছোট ভাই ফিরোজ আলম কে শাসন করতে যায় রবিউল। এসময় জমি সংক্রান্ত বিরোধে জরিয়ে পড়লে দেশীয় অস্ত্র ছুরি দিয়ে অতর্কিত এলোপাতারি আঘাত করে রবিউল আলমের উপর। এতে ফিরোজ আলমের ধারালো ছুরির আঘাতে মাথা, ঘার ও হাতে গভির ক্ষত হয়ে প্রচুর রক্ত খননে তার মৃত্যু হয়। ঘটনার পরে পরিবারের সদস্যরা রবিউলকে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত্য ঘোষনা করেন। ঘাতক ফিরোজ আলম গত কয়েকদিন আগে বাজার থেকে ধারালো একটি ছুরি এনে বাসায় রাখে বলে পরিবারের লোকজন জানায়।

পঞ্চগড় মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (১৬৬০) এর রোড সেক্রেটারী রকুনজ্জামান জানান, নিহত রবিউল আলম ও তার বড় ভাই আমাদের সংগঠনের সদস্য। ঘাতক ফিরোজকে দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি, না হলে আমাদের সংগঠন কোঠোর অন্দোলনে যেতে বাধ্য হবে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া জানান, ঘতক ফিরোজ আলম বর্তমানে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চালছে।

মন্তব্য করুন


 

Link copied