আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রংপুরে ২য় ডোজ টিকা দেওয়া শুরু

বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১, বিকাল ০৫:২৫

এদিন রংপুরে ২য় ডোজ নিয়েছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. একেএম নুরুন্নবী লাইজু, রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধাসহ প্রশাসন ও অন্যান্য কর্মকর্তারা।

রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় বলেন, দুই হাজার ডোজ নিয়ে করোনা টিকার দ্বিতীয় ডোজ কার্যক্রম শুরু হয়েছে।রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রংপুর সদর হাসপাতাল এবং তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম চলছে। পাশাপাশি প্রথম ডোজ কার্যক্রমও অব্যাহত আছে।

আগামীকাল শুক্রবার (০৯ এপ্রিল) টিকার দ্বিতীয় ডোজের আরও ১ লাখ ১৪ হাজার টিকা এসে পৌঁছবে। শনিবার থেকে জেলার সবখানে দ্বিতীয় ডোজ দেওয়া হবে। প্রথম ডোজ নেওয়ার তারিখ হতে দুই মাস পর দ্বিতীয় ডোজ নেওয়া যাবে। টিকা নিতে এসএমএস না পেলেও টিকা কার্ডসহ নির্ধারিত কেন্দ্রে গিয়ে টিকা নেওয়া যাবে।

টিকা গ্রহণের কার্ড হারিয়ে গেলে কিংবা নষ্ট হয়ে গেলে অনলাইন থেকে পুনরায় প্রিন্ট করে নেওয়া যাবে বলেও জানান তিনি। রংপুরে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন ১ লাখ ৬৪ হাজার ৭২৪ জন। এর মধ্যে ৯১ হাজার ৪৬৯ জন পুরুষ এবং ৭৩ হাজার ২৫৫ জন নারী। গত ৭ ফেব্রুয়ারি থেকে ৫ এপ্রিল পর্যন্ত তারা টিকা গ্রহণ করেন।

মন্তব্য করুন


 

Link copied