আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

রংপুরে র‌্যাবের অভিযানে ৩২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, দুপুর ০১:২৬

সংবাদ বিজ্ঞপ্তি: র‌্যাব -১৩, রংপুর এর সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল ১৫/০৪/২০২১ খ্রি. রাতে আনুমানিক ০০.২০ ঘটিকার সময় গােপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর ১৬নং ওয়ার্ড কোতয়ালী থানাধীন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের পশ্চিম পার্শ্বে মেইন গেট সংলগ্ন সৈয়দপুর হতে রংপুর মহাসড়কের উপর এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী ১। মােঃ মঞ্জুর হাসান (৫৪), পিতা- মৃত আব্দুর রহিম, সাং- মাধপুর উওর পাড়া,থানা- পাবনা সদর এবং তার সহযােগী ২। মােঃ ফারুক হােসেন খন্দকার (২৪), পিতা- মােঃ আমির হােসেন খন্দকার, সাং- শেখ পাড়া (মুলাডুলি), থানা- ঈশ্বরদী, উভয় জেলা-পাবনা’কে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় মাদকদ্রব্য গাঁজা পঞ্চগড় জেলার স্থলবন্দর সীমান্ত এলাকার বড় বড় মাদক ব্যবসায়ীর নিকট থেকে পাইকারী কিনে অভিনব কায়দায় ট্রাকে বহন করে রংপুরসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছে। উক্ত গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে সংশিষ্ট থানায় প্রয়ােজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied