আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

লালমনিরহাটে সিগন্যালের ভুলে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেল শ্রমিক

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, দুপুর ১১:৩২

শনিবার(১৭ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে তিনি মারা যান। এর আগে উপজেলার সারপুকুর ইউনিয়নের মুসর দৌলজর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত শ্রমিক মজিদুল ইসলাম সারপুকুর এলাকার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লীবিদ্যুৎ সমিতির ঠিকাদারের চুক্তিভিত্তিক শ্রমিক।

পল্লী বিদ্যুৎ অফিস ও স্থানীয়রা জানান, গত শুক্রবারে রাতে ঝড়বৃষ্টির কারণে আদিতমারী সাব স্টেশনের আওতায় উপজেলার বিভিন্ন লাইনের উপর পড়া গাছের ডালপালা পড়ে যায়। এতে উপজেলার বিভিন্ন স্থানে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়। এসব গাছপালা কাটার কাজ করছিলেন শ্রমিক মজিদুল। সন্ধ্যায় সাব স্টেশনের কন্ট্রোলের কাছে লাইন অফ করে নিয়ে মসুর দৌলজোর এলাকায় গাছের ডাল পালা কাট ছিলেন তিনি। এ সময় মজিদুলের সাথে থাকা সহকর্মীদের কাছে সিগন্যাল না নিয়ে কন্ট্রোল ভুলে ওই লাইন চালু করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন মজিদুল। পরে সহকর্মীরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে অফিসের সিগন্যালের ভুলের কারণে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মজিদুল ইসলাম মারা গেছেন। যদিও গা- বাঁচাতে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ও ঠিকাদার স্থানীয়দের নিয়ে বৈঠক করে সামান্য ক্ষতিপুরনে আপোষ মিমাংসা করার চেষ্টা করেন।

পল্লী বিদ্যুৎ সমিতির আদিতমারী সাব স্টেশনের ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, এটি একটি দুর্ঘটনা। নিহত শ্রমিক ঠিকাদারের লোক। তাই ঠিকাদার বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা করছেন।

মন্তব্য করুন


 

Link copied