আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

পঞ্চগড়ে যুবকের মরদেহ উদ্ধার

রবিবার, ২৫ এপ্রিল ২০২১, দুপুর ১২:৪৮

রোববার (২৫ এপ্রিল) সকালে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের নজিবউদ্দিন এর ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার (২৪ এপ্রিল) রাতে হাসান আলী ও তার স্ত্রী শারমিনা বেগমকে নিয়ে বাড়ির পাশের নিজ একটি পুকুরে মাছ দেখতে যায়। স্ত্রীকে জোর করে নিয়ে পুকুরে নামে হাসান আলী। এ সময় স্ত্রী কোনো মতে পুকুর হতে উঠে আসে। হাসান আলী সাঁতার না জানায় সে আর পুকুর থেকে উঠে আসতে পারেনি। এরপরে স্ত্রী শারমিনা বেগম আশপাশের প্রতিবেশীদের জানান। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে রাতেই স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় উদ্ধার করতে পারেনি তারা। এদিকে স্থানীয়রা চারটি শেলো মেশিন দিয়ে পুকুরের পানি উত্তোলন শুরু করে। এক পর্যায়ে পুকুরের পানি কমতে শুরু করে। এরপরই তার মরদেহ উদ্ধার করে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied