আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুর মেডিকেলের জমজ নবজাতকের লাশ বেওয়ারিশ ভাবেই দাফন

রবিবার, ২৫ এপ্রিল ২০২১, রাত ০৮:২৫

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে গত বৃহস্পতিবার ভোরে পীরগঞ্জের মনিক মিয়ার পুত্র বাবু পরিচয়ে জমজ নবজাতক দুটিকে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। হাসপাতালের ৯ নম্বর শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়। এর পিতা পরিচয়দানকারি বাবু গা ঢাকা দেন। জমজ নবজাতক দুটি চিকিৎসাধিন থাকা অবস্থায় ওই দিন দুপুর ২ টা ২০ মিনিটে মারা যান। এরপর থেকে মৃত নবজাতক দুটির কোন স্বজন না আসায় হাসপাতাল কর্তৃপক্ষ লাশ দুটিকে হাসপাতালের লাশ ঘরে রাখেন। ৩ দিনেও নবজাতক দুটির কোন স্বজন মরদেহ নিতে না আসায় বিষয়টি কোতয়ালী থানাকে জানানো হয়।

এ ব্যাপারে এস আই মামুনুর রশীদ জানান, নবজতক দুটির কোন দাবিদার না থাকায় ডিএনএ টেস্ট, ময়নাতদন্তসহ যাবতীয় আইনি প্রক্রিয়া শেষে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে লাশ দাফন করা হয়েছে। এবিষয়ে ইউডি মামলা করা হয়েছে। নবজতকদের অভিভাবককে খোঁজা হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied