আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

লালমনিরহাটে মাছ ধরতে গিয়ে ট্রাকের চাপায় দুই জেলে নিহত

বুধবার, ৫ মে ২০২১, দুপুর ১২:১০

বুধবার (৫ মে) সকালে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী কল্লাটারী ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আকবর আলি (৫৫) এবং যাদু ইসলাম (৩৭)।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার সকালে কয়েকজন জেলে ধরলা নদীতে মাছ ধরতে একটি ভ্যানে করে যাচ্ছিল। লালমনিরহাট-বুড়িমারী কল্লাটারী ব্রীজ এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ভ্যানে দুই যাত্রী জেলে ট্রাকচাপায় ঘটনা স্থালে নিহত হন। এসময় ভ্যান চালকসহ তিনজন আহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুইজন জেলে। মাছ ধরতে ভ্যানে করে যাওয়ার সময় একটি ট্রাক তাদের চাপা দেয়। চালাক ও হেল্পার পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied