আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

দিহানের মেডিকেল কলেজে ভর্তির দায়িত্ব নিলেন রংপুরের জেলা প্রশাসক

রবিবার, ৯ মে ২০২১, রাত ০৯:৪৬

২০২০-২১ শিক্ষাবর্ষের এমবিবিএস কোর্সের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় কুষ্টিয়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে দিহান। তবে অভাবের সংসারে তার মেডিকেলে পড়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। অর্থসংকটের কারনে মেডিকেলে ভর্তির অনিশ্চয়তার বিষয়টি জেলা প্রশাসক মোঃ আসিব আহসানের নজরে আসলে তিনি দিহান ও তার পরিবারকে নিজ কার্যালয়ে ডেকে নেন।

রংপুর মহানগরীর আলমনগর এলাকার মোঃ লিয়াকত হোসেনের ছেলে দিহান। সে এ বছর এইচএসসি পরীক্ষায় রংপুর মহানগরীর আরসিসিআই কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। তার বাবা গাড়ি চালক হিসেবে কাজ করেন। দিনশেষে যা রোজগার করেন তা দিয়েই চলে সংসার।

মেধাবী দিহানের মেডিকেলে ভর্তির দায়িত্ব রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ও ভবিষ্যতেও এ বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে জেলা প্রশাসন সূত্র জানায়।

মন্তব্য করুন


 

Link copied