আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

সরকার করোনা নিয়ন্ত্রনে ব্যর্থ- বিএনপি মহাসচিব

সোমবার, ১৭ মে ২০২১, দুপুর ০১:০২

সোমবার সকালে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলোচনায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, করোনা নিয়ন্ত্রনে ব্যার্থতার পরিচয় দিয়ে সরকার প্রমান দিয়েছে এই সরকার একটি ব্যার্থ সরকার। এই সরকার দূর্নীতির জন্য, লুটপাটের জন্য জনগনকে দূর্ভোগের স্বীকার করাচ্ছে। এই ঈদে লকডাউনের কারণে ৫জন সাধারণ মানুষ ফেরিতে উঠতে গিয়ে মারা গেল। সরকার কোন পরিকল্পনা গ্রহন করলো না কেন মানুষের জন্য। সমস্যা তো হচ্ছে সাধারণ মানুষের, যাদের গাড়ি আছে তারা ঠিকই চলাচল করতেছে। সবসময় সরকার জনগনের প্রতি নিজেদের উদাসীনতার পরিচয় দিচ্ছে।

লকডাউনের নাম করে ক্রেকডাউন দিয়ে সরকার দমন নিপিড়ন চালিয়েছে অভিযোগ করে মহাসচিব বলেন, সরকার লকডাউনের সুযোগ নিয়ে বিএনপি ও বাম দলের প্রায় শতশত নেতাকর্মীকে গ্রেফতার করেছে। সকলে একসাথে মিলে করোনা মোকাবেলা না করে সরকার দমন নিপিড়নে ব্যাস্ত। সরকার একনায়কতন্ত্র প্রতিষ্ঠার জন্য এই দূর্যোগেও কোন দলের সাথে মতবিনিময় করছে না।

প্রনোদনা দেওয়ার বিষয়ে দূর্নীতি করা হয়েছে উল্লেখ করে বলেন, এই সরকার প্রনোদনা দিচ্ছে বড় বড় গার্মেন্টস মালিকদের। সাধারণ মানুষ বা বিদেশী রেমিটেন্স যারা নিয়ে আসে তাদের কোন প্রকার প্রনোদনা সরকার দেয় নাই। আর আমাদের কথা তো কোনদিন সরকার শুনেই নাই। পরিকল্পনা আর অব্যবস্থাপনার কারনে এই সরকার করোনা নিয়ন্ত্রনে ও জনগনের সমস্যা নিরসনে ব্যার্থ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


 

Link copied