আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

দিনাজপুরে সাড়ে ৩০ কেজি গাঁজাসহ ২ জন আটক

সোমবার, ২৪ মে ২০২১, দুপুর ০৩:৩৩

র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৪ মে সকালে দিনাজপুর জেলার খানসামা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সুজন (২৬) ও গাজী সুজন (৩৭)কে আটক করতে সক্ষম হয়। তাদের উভয়ের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানিয়েছে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর উপ-পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আবদুল্লাহ আল মামুন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বেশ কিছু দিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে। ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার খানসামা থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে পার্বতীপুর উপজেলা থেকে ৩ ছিনতাইকারীকে আটক করেছে।দিনাজপুরের পার্বতীপুর থানাধীন নারায়ণপুর কাচ্চিপাড়া এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে ছিনতাইকারী মোঃ ফিরোজ মণ্ডল (৩২)’কে গ্রেফতার কওে র‌্যাব। পরবর্তীতে ফিরোজের দেয়া তথ্য মতে কোতয়ালী থানাধীন কমলপুর ইউনিয়নস্থ বড়গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত ০১টি মোটরসাইকেলসহ মোঃ রশিদুল ইসলাম (৩২) এবং জিল্লুর রহমান (৩৪)কে গ্রেফতার করে।

উল্লেখ্য,গত ২০/০৫/২০২১ তারিখ দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন মহারাজার মোড় এলাকায় কতিপয় ছিনতাইকারী মোঃ ফিরোজ হোসেন নামক ব্যক্তিকে মৃত্যু ও গুরুতর জখমের ভয় দেখিয়ে তার মোটরসাইকেল, টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম মোঃ ফিরোজ হোসেন বাদী হয়ে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে। যার মামলা নং-৩৫, ধারা-১৪৩/৩৪১/৩৬৫/৩২৩/৩০৭/৩৭৯/৩৮৬/৫০৬/১১৪ /৩৪, পেনাল কোড-১৮৬০। এরই প্রেক্ষিতে ছায়া তদন্তের ভিত্তিতে, র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল আটক করেছে ওই তিন ছিনতাইকারীকে।

মন্তব্য করুন


 

Link copied