আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের দু’জনের মৃত্যু

শুক্রবার, ২৮ মে ২০২১, বিকাল ০৫:৪৯

শুক্রবার (২৮ মে) দুপুরে উপজেলার থেতরাই ইউনিয়নের নগরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত তৈয়ব আলী থেতরাই ইউনিয়নের নগরপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে ও হাকিম উদ্দিন মৃত ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বিদ্যুৎ না থাকায় নিজ বাড়িতে মেরামতের কাজ করার সময় আকস্মিকভাবে বিদ্যুৎ চলে এলে তৈয়বসহ তার স্ত্রী ও হাকিম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তৈয়ব ও হাকিমকে মৃত ঘোষণা করেন। নিহত তৈয়বের স্ত্রী স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মাঈদুল ইসলাম জানান, দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই দু’জনের মৃত্যু হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


 

Link copied