আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

গাইবান্ধায় বাসের ধাক্কায় নিহত ২

শুক্রবার, ২৮ মে ২০২১, রাত ০৮:২১

শুক্রবার (২৮ মে) সকাল ৭টার দিকে গাইবান্ধা-সাঘাটা সড়কে সদর উপজেলার বাদিয়াখালি ইউনিয়নের রিফাইতপুর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাদিয়াখালি ইউনিয়নের রামনাথেরভিটা গ্রামের নিরারন চন্দ্র সাহার ছেলে দুলাল সাহা (৩৭) ও একই ইউনিয়নের শিমুলতাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে রাজু মিয়া (২৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে দুলাল ও রাজুসহ পাঁচজন যাত্রী অটোরিকশায় করে বাড়ি থেকে গাইবান্ধা জেলা শহরে যাচ্ছিলেন। পথে রিফাইতপুর বটতলা এলাকায় ঢাকা থেকে সাঘাটাগামী আল-মদিনা নামে একটি বাস ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে অটোরিকশার চালক এবং যাত্রী দুলাল ও রাজুসহ পাঁচজন গুরুরত আহত হন। এ অবস্থায় তাদের গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে দুলাল এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে রাজু মিয়া মারা যান।

আহতদের মধ্যে একজনকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে এবং অটোরিকশার চালকসহ দু’জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম জানা যায়নি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, বাসসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


Link copied