আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুর বিভাগে করোনা নতুন আক্রান্ত ৯৪ জন ২ জনের মৃত্যু

শনিবার, ১২ জুন ২০২১, রাত ০৯:০৭

এ সময়ে ঠাকুরগাঁও জেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩০ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৩৮ হাজার ১৭ জনের টেষ্ট করে মোট ২০ হাাজার ৭৮ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪শ’ ২৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮ হাজার ২শ’ ৭০ জন রোগী সুস্থ হয়েছেন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ৩৮, ঠাকুরগাঁয় ২১, রংপুরে ১৪, কুড়িগ্রামে ১১, লালমনিরহাটে ৮, গাইবান্ধায় ১ এবং নীলফামারী জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আহাদ আলী এক প্রেস বার্তায় জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৬ হাজার ২শ’ ২৬ জন আক্রান্ত ও ১শ’ ৫৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ২শ’ ৩ জন আক্রান্ত ও ১০২ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৯শ’ ১৫ জন আক্রান্ত ও ৫২ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৮শ’ ২ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৬শ’ ১১ জন অক্রান্ত ও ৩৭ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ২শ’ ৯৯ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ১শ’ ৬৭ জন আক্রান্ত ও ১৮ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৫৫ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২৮০ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ১২ হাজার ৪শ’ ৩৩ জন। একই সময়ে ২৪৪ জন সহ মোট ১ লাখ ৭ হাজার ৩৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied