Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৪ : ২৮ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরের চেম্বারের নতুন সভাপতি হলেন মোস্তফা সোহরাব চৌধুরী

রংপুরের চেম্বারের নতুন সভাপতি হলেন মোস্তফা সোহরাব চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি: ১৪ জুন, ২০২১ইং, বিনা প্রতিদ্বন্দ্বিতায় রংপুরের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি (আরসিসিআই) এর সভাপতি নির্বাচিত হয়েছেন মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। তিনি ২০২১-২০২৩ মেয়াদে আরসিসিআই’র নেতৃত্ব দেবেন। সংগঠনটির সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স শাপলা কোল্ড স্টোরেজ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আজিজুল ইসলাম মিন্টু। এছাড়া সংগঠনটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স এম,কে ট্রেডার্স এর স্বত্বাধিকারী মনজুর আহমেদ আজাদ।

অদ্য ১৪ জুন, ২০২১ইং তারিখ সোমবার চেম্বার ভবনের আরসিসিআই বোর্ড রুমে নির্বাচনী ফলাফল ঘোষণা করে এই তথ্য জানিয়েছেন আরসিসিআই নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আব্দুর রহিম। এ সময় তিনি বলেন, প্রত্যেক পদের বিপরীতে একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।
১৯৬১ সালে রংপুর শহরের ছোট মন্থনায় মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর জন্ম। তিনি ছোট বেলা থেকে বাবার সাথে পৈত্রিক ব্যবসা দেখাশোনা শুরু করেন। সময়ের পরিক্রমায় মোতাহার গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ পরিবহণ ব্যবসার পাশাপাশি কোল্ড স্টোরেজ, জুট মিল ও ফিলিং স্টেশনসহ নানা ব্যবসা বিস্তার করেন।

এছাড়া গত ১২ জুন ২০২১ইং তারিখে চেম্বার ভবনের আরসিসিআই বোর্ড রুমে আরসিসিআই নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আব্দুর রহিম বাণিজ্য সংগঠন বিধিমালা ১৯৯৪ এর ধারা-১৭ এর বিধি ১৫ (১) (জ) মোতাবেক প্রত্যেক পরিচালক পদের বিপরীতে একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় ২০২১-২০২৩ মেয়াদে জেনারেল গ্রুপের ১২ জন ও এসোসিয়েট গ্রুপের ৬ জন এবং ট্রেড গ্রুপের ১ জন কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক হিসেবে নির্বাচিত ঘোষণা করেন।

২০২১-২০২৩ মেয়াদে আরসিসিআই এর নতুন পরিচালক হলেন- জেনারেল গ্রুপ থেকে মেসার্স ইকো ডায়াগনোষ্টিক সেন্টার এর স্বত্বাধিকারী মোঃ মোজাম্মেল হক ডাম্বেল, মেসার্স রাবেয়ান সন্স এর স্বত্বাধিকারী মোঃ আমজাদ হোসেন চৌধুরী, মেসার্স সাঈদ ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী মোঃ রিয়াজ শহিদ শোভন, মেসার্স মোঃ শাহজাহান বাবু এর স্বত্বাধিকারী, মোঃ শাহজাহান বাবু, মেসার্স মুন ক্লিনিক এর স্বত্বাধিকারী পার্থ বোস, মেসার্স মোঃ আকবর আলী এর স্বত্বাধিকারী মোঃ আকবর আলী, মেসার্স মন্ডল ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, মেসার্স গিফট সেন্টারের স্বত্বাধিকারী মোঃ ওবায়দুর রহমান রতন, মেসার্স অপসরা ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ জাভেদ হাসান ও মেসার্স মহুবর রহমান পার্টিকেল মিলস (প্রাঃ) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আবু হেনা মোঃ রেজওয়ানুল করিম এবং এসোসিয়েট গ্রুপ থেকে মেসার্স রবি এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী খেমচাঁদ সোমানী রবি, মেসার্স রুদ্র এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী অজয় প্রসাদ বাবন, মেসার্স বিউটি হার্ডওয়্যার এন্ড টুলস এর স্বত্বাধিকারী মোঃ জুলফিকার আজিজ খাঁন ভুট্টু, মেসার্স বণিক ট্রেডিং এর স্বত্বাধিকারী প্রণয় বণিক ও মেসার্স সাইফুন্নেছা ট্রেডার্স এর স্বত্বাধিকারী মোঃ সাবিহুল হক ও ট্রেড গ্রুপ থেকে রংপুর জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মসিউর রহমান রাঙ্গা, এমপি।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful