আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী       বড় জয়ে এশিয়া কাপ শুরু টাইগ্রেসদের       একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই       রংপুরে জিন-পরীর ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎকারী প্রতারক গ্রেফতার      

কালীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, গ্রেফতার ৮

সোমবার, ১৪ জুন ২০২১, রাত ০৯:১৪

সোমবার (১৪জুন) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন। এর আগে শনিবার (১২জুন) সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত মদাতী গ্রামের নিহত সাইফুল ইসলামের বাবা সামছুল ইসলাম ও আজগর গংয়ের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। শনিবার (১২জুন) দুপুরে আজগরসহ তার নেতৃত্বে একটি দল সাইফুল ইসলামের জমি দখল করতে আসে। এই সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটলে দুই পক্ষের ১৫জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান গ্রামবাসী। সেখানে সাইফুল ইসলাম নামে যুবকের অবস্থা আশঙ্কাজনক হলে ওইদিন রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে সোমবার (১৪জুন) দুপুরে রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা সামছুল ইসলাম ২৪জনকে আসামী করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় ৮জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

মন্তব্য করুন


Link copied