আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার       রংপুরে পদ্মা সেতুর আদলে পুজা মন্ডপ       ইন্দোনেশিয়ায় খেলার মাঠে ভয়াবহ সংঘর্ষ, নিহত ১২৭ জন       উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী      

ঠাকুরগাঁওয়ে বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা

মঙ্গলবার, ১৫ জুন ২০২১, বিকাল ০৬:৪৬

দুজনের প্রেমের সম্পর্ক মেনে নিয়ে বিয়েতে রাজি না হওয়ায় দুজনে আত্মহত্যা করেছে বলে পুলিশ ও তাদের পরিবারের লোকজন প্রাথমিক ভাবে ধারণা করছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার চাড়োল ইউনিয়নের খালিপুর গ্রাম থেকে দুজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এর আগে ভোরবেলা দুজনে বিষপান করে। মৃত যতন চন্দ্র ওই গ্রামের দেবেন্দ্র চন্দ্র সিংহের ছেলে ও মৃত সুমি বালা একই পরিবারের যতীন চন্দ্রের কন্যা।

পরিবারের লোকজন বলছে, আমাদের ধর্মীয় রীতিতে একই পরিবারের ছেলে মেয়েদের বিয়ে দেওয়ার বিধান নেই। এজন্যই আমরা বিয়ে দিতে রাজি হয়নি। তাছাড়া দুজনের বিয়ের বয়স হয়নি।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আব্দুস সবুর পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, ছেলে ও মেয়ে দুজনেই নাবালক। দুজনেই একই পরিবারের চাচাতো ভাই-বোন। বাড়ীতে প্রেমের সম্পর্ক জানার পর বিয়েতে রাজি না হওয়ায় বিষপান করে আত্মহত্যা করেছে। এ ঘটনায় দুজনের পরিবার বাদী হয়ে থানায় ইউডি মামলা করেছেন।

মন্তব্য করুন


Link copied