Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৩ : ০০ পুর্বাহ্ন
Home / আলোচিত / নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক: নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা আদনান সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন ‘এ বিষয়ে আমরা শুনেছি, খোঁজখবর নিচ্ছি এবং এর ক্লু আমরা খুঁজে বের করবো’।

তিনি আরও বলেন, ‘যেখানেই অপরাধ হোক, রিসোর্ট-বার যাই হোক, আইন ভঙ্গ হলে অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে এবং ভবিষ্যতেও তা করা হবে’ ।

আজ বুধবার (১৬ জুন) সকালে গাজীপুরের কালিয়াকৈরে বাংলাদেশ আনসার ভিডিপি একাডেমিতে একটি অনুষ্ঠানে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সংক্রমণ ও নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকা সম্পর্কে মন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পুলিশ-আনসার-ভিডিপি-কোস্টগার্ড সবার উপর যে দায়িত্ব দেওয়া হচ্ছে তা তারা আন্তরিকতার সাথে পালন করছেন।

এর আগে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমির প্যারেড গ্রাউন্ডে আয়োজিত ব্যাটালিয়ন আনসারদের ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এসময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মিজানুর রহমান শামীম।

প্রায় এক হাজার নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসার সদস্য ৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ গ্রহণ শেষে কুচকাওয়াজে অংশ নেন। পরে মন্ত্রী কৃতী ও চৌকস প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করেন এবং কুচকাওয়াজ ও আকর্ষণীয় ডিসপ্লে পরিদর্শন করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful