Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ ::৬ আশ্বিন ১৪২৮ :: সময়- ৫ : ৩২ অপরাহ্ন
Home / নীলফামারী / স্বামীর সংসার ফিরে পেতে চান আফসা নাজ

স্বামীর সংসার ফিরে পেতে চান আফসা নাজ

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ সুখের সংসার রচনা করতে ভালোবাসার পছন্দের প্রিয় মানুষটিকে বিয়ে করেন আফসা নাজ। পাঁচ বছরের জীবনসঙ্গী স্বামীর বাড়ি সংসার আফসা নাজ আকড়ে ধরে রাখলে তাঁর পাশে নেই স্বামী। এখন সুখের সংসারে নেমে এসেছে কালো মেঘের ঘনঘটা। তাই ওই গৃহবধূ তাঁর স্বামী ও সুখের সংসার ফিরে পেতে প্রধানমন্ত্রী বরাবরে ডাকযোগে একটি পত্র পাঠিয়েছেন।
আজ শনিবার(১৯ জুন/২০২১) বিষয়টি ওই গৃহবধু বিষয়টি অবগত করেন। তিনি পত্রে উল্লেখ করেন নীলফামারীর সৈয়দপুর শহরের হাওয়ালদারপাড়ার ব্যবসায়ী মো. সালাউদ্দিনের মেয়ে আফসা নাজ। পাঁচ বছর আগে রংপুর কারমাইকেল কলেজে অনার্স-এ অর্থনীতে বিষয়ে অধ্যয়নকালে সহপাঠীকে ভালবেসে বিয়ে করেন। একই শহরের নতুন বাবুপাড়ার ব্যবসায়ী আকতার হোসেনের ছেলে রিজওয়ান আকতারের সঙ্গে পারিবারিকভাবে বিগত ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর বিয়ে হয় তাঁর। স্বামীকে নিয়ে ভালো কাটছিল তার সুখের সংসার। হঠাৎ করে স্বামী রিজওয়ান আকতার স্ত্রী আফসা নাজের নামে বিভিন্ন অপবাদ তুলে চলতি বছরের গত ৭ মার্চ নোটারি পাবলিকের মাধ্যমে এফিডেভিট করে এক তরফা বিবাহ বিচ্ছেদ দেন। আর সেই এক তরফা বিয়ে বিচ্ছেদের নোটিশ পাঠানো হয় নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সালিশী আদালতে। পরবর্তীতে পৌরসভার মেয়রের সালিশী আদালত নোটিশ করে উভয় পক্ষকে সালিশে ডাকেন এবং ১৮ এপ্রিল সৈয়দপুর পৌরসভা মেয়রের সালিশে স্বামী-স্ত্রী সহ উভয় পক্ষের অভিভাবকরা উপস্থিত ছিলেন। সেখানে অভিভাবকদের উপস্থিতিতে তাদের জবানবন্দি নেয়া হয়। এ সময় পৌরসভার সালিশে গৃহবধূর বিরুদ্ধে তাঁর স্বামীর আনিত অভিযোগের বিষয়ে কোন সত্যতা না পেয়ে -স্ত্রীর আফসা নাজকে স্বামী কর্তৃক দেওয়া এক তরফা তালাক নোটিশ অকার্যকর করা হয়। সেই সঙ্গে আফসা নাজ ও রিজওয়ান আকতারের স্বামী-স্ত্রীর সম্পর্ক বিদ্যমান রাখা হয়। ওই দিনই সৈয়দপুর পৌর পরিষদ গৃহবধূকে তাঁর শ্বশুড় বাড়িতে তুলে দিয়ে আসেন।
এ ঘটনার পরেই স্বামী রিজওয়ান আকতার স্ত্রীকে বাড়িতে রেখে লাপাত্তা হন। সেই থেকে গৃহবধূ তাঁর শ্বশুর বাড়িতে স্বামী ছাড়াই একাকী অবস্থান করছেন। তাঁর স্বামীর মুঠোফোনটিও একেবারে বন্ধ। তাঁর ব্যাপারে পরিবারের সদস্যরাও কোন রকম মুখ খুলছেন না। উপরন্ত তাঁর পরিবারের কাছে স্বামীর ব্যাপারে জানতে চাইলে গৃহবধূর সঙ্গে করা হচ্ছে চরম দূর্ব্যবহার। এমতাবস্থায় অনেকটাই নিরূপায় হয়ে ১৪ জুন মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে গৃহবধূ আফসা নাজ একটি চিঠি রেজিষ্ট্রি ডাকযোগে প্রেরণ করে । আফসা নাজ স্বামীকে ফিরে পেতে চায়। স্বামীকে নিয়ে সংসার গোছাতে চায়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful