আর্কাইভ  রবিবার ● ২ অক্টোবর ২০২২ ● ১৭ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার       রংপুরে পদ্মা সেতুর আদলে পুজা মন্ডপ       ইন্দোনেশিয়ায় খেলার মাঠে ভয়াবহ সংঘর্ষ, নিহত ১২৭ জন       উষ্ণ অভ্যর্থনায় সিক্ত সোহাগী ও স্বপ্না       দুর্ভোগে দিনাজপুর শিক্ষা বোর্ডের পৌনে দুই লাখ পরীক্ষার্থী      

পঞ্চগড়ে করোনায় নারীর মৃত্যু

সোমবার, ২১ জুন ২০২১, দুপুর ০৪:৫৪

সোমবার (২১ জুন) দুপুরে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা শনাক্তের পর তাকে হাসপাতালে আইসোলেশনে রাখার জন্য তার বাড়িতে এম্বুলেন্স পাঠানো হলে পরিবারের লোকেরা তার মানসিক সমস্যার কথা বলে বাড়িতেই রেখে দেয়। পরে হোম কোয়ারেন্টাইনে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিলো।

এর আগে সোমবার সকালে জেলার দেবীগঞ্জ উপজেলার টেপরিগছ ইউনিয়নের দহলা খাগড়াবাড়ি হাজিপাড়া গ্রামে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। জানা যায়, করোনায় মৃত আফরোজা বেগম ওই ইউনিয়নের হাজিপাড়া গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, আফরোজা নামে ওই নারী মানসিক রোগে ভুগছিলেন। এর মাঝে শারিরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে গত ১৪ জুন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ১৬ জুন করোনা রিপোর্ট পজেটিভ আসে। শনাক্তের ৫ দিন পর আফরোজা বেগম তার বাড়িতে মৃত্যুবরণ করে।

মন্তব্য করুন


Link copied