Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৫ : ৫০ অপরাহ্ন
Home / নীলফামারী / দৈনিক যুগান্তরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সৈয়দপুরে আওয়ামী লীগ সভাপতির সংবাদ সম্মেলন

দৈনিক যুগান্তরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সৈয়দপুরে আওয়ামী লীগ সভাপতির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিনের আয়োজনে আজ সোমবার(২১ জুন/২০২১) দুপুরে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তাঁর বিরুদ্ধে একটি দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে ওই সম্মেলন আয়োজন করেন তিনি।
সংবাদ সম্মেলনে, সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস-চেয়ারম্যান সানজিদা বেগম লাকি, প্যানেল মেয়র-১ শাহীন হোসেন, প্যানেল মেয়র-২ আবুল কাশেম দুলু, পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, কাউন্সিলর মুন্না সরকার, আওয়ামী লীগ নেতা কৃষিবিদ এম এ মুবিন সরকার, ইলিয়াস হোসেন, প্রভাষক আব্দুল হাফিজ সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ৫টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ স¤পাদক ও বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বেলা ১২টায় সৈয়দপুর আদিবা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোখছেদুল মোমিন বলেন, গত ১৯ জুন দৈনিক যুগান্তর পত্রিকায় ১ম পৃষ্ঠায় ”সারাদেশে রেলওয়ের ৪,১২৭ একর জমি বেহাত, সৈয়দপুরে দখলের মহোৎসব” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে রেলের জায়গায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠার কথা বলা হয়েছে। অথচ ওই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয় ১৯৪৮ সালে। যা আমার জন্মের ১৩ বছর আগে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়।
এ ছাড়া আমার বিরুদ্ধে রেলওয়ে কোয়ার্টারের সিলগালা তালা ভেঙ্গে (বাংলো নং-টি/১৪) অবৈধভাবে বিক্রয়ের যে অভিযোগ করা হয়েছে তা ভিত্তিহীণ। বর্তমানে ওই বাংলোতে বসবাস করছেন সৈয়দপুর রেলওয়ে হাসপাতালের অবসরপ্রাপ্ত রেডিও গ্রাফার সুলতানা আকতার (নীচতলা)। উপরের তলায় রেলওয়ের সাবর্ডিনেট কর্মচারীদের স্ত্রীদের সংগঠন মহিলা অঙ্গণ এর কার্যক্রম পরিচালিত হচ্ছে।
তিনি আরও বলেন, আমি রেলের সৈয়দপুরে এক টুকরাও জমি দখল করিনি। কেউ প্রমান দিতে পারবেন না। যদি জমি দখল করে থাকি কিংবা অবৈধভাবে রেলওয়ের জমিতে কোন বহুতল ভবন নির্মাণ করে থাকি তাহলে তা অনুসন্ধান করে বের করার জন্য উপস্থিত সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।
তিনি দাবি করেন আমাকে রাজনৈতিকভাবে হেয় করতেই একটি কুচক্রীমহল ভূল তথ্য দিয়েছেন সংবাদ প্রকাশ করে ফায়দা লুটার চেষ্টা করছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful