Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ ::৬ আশ্বিন ১৪২৮ :: সময়- ৫ : ৩৪ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরে ডিউটিরত অবস্থায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

রংপুরে ডিউটিরত অবস্থায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

মমিনুল ইসলাম রিপন: রংপুরে দায়িত্ব পালনকালে (ডিউটিরত অবস্থায়) আশরাফুল আলম (৪০) নামে এক পুলিশ কনস্টেবল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।
রংপুুুর মেট্রোপলিটন পুলিশে (আরপিএমপি) কনস্টেবল পদে চাকরিতে ছিলেন আশরাফুল আলম। তিনি ২০০১ সালের জানুয়ারিতে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।
মঙ্গলবার (২২ জুন) রাতে প্রতিদিনের মত দায়িত্ব পালনকালে নগরের নিউ ইঞ্জিনিয়ারপাড়ায় গাড়িতে থাকাকালীন সময়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সহকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে রংপুুুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার পরিদর্শক (এসআই) মজনু মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আশরাফুল আলম রংপুুুর নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকায় ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুনায়। তার বাবা মরহুম হাজী আফজাল হোসেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী আবিদা সুলতানা আইরিন, এক ছেলে আরিফুজ্জামান উৎসকে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার আকস্মিক মৃত্যুতে পরিবারের পাশাপাশি পুলিশ বিভাগে শোকের ছায়া নেমেছে।
আশরাফুল আলম এসএসসি পাস করে ২০০১ সালের ২ জানুয়ারিতে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে যোগদান করে। তিনি শুরুতে ঢাকার গাজীপুরে অটো ডিজেল মেকানিক ফোর্সে প্রশিক্ষণ গ্রহণ করেন। এরপর বিভিন্ন সময়ে কুড়িগ্রাম জেলা, বান্দরবান পার্বত্য জেলা, রংপুুুর জেলা এবং ট্যুরিস্ট পুলিশে ছিলেন। তিনি ২০১৮ সালে রংপুুুর মেট্রোপলিটন পুলিশে সংযুক্ত হন।
পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতেই রংপুরে তার প্রথম জানাজার নামাজ শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। বুধবার সকাল সাড়ে ১১টায় গ্রামের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধায় জানাজা শেষে সেখানে তার দাফনকার্য সম্পন্ন করা হবে।
এদিকে মৃত্যুর সংবাদ শুনে তাৎক্ষণিকভাবে হাসপাতালে যান রংপুুুর মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। তার অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে শোক প্রকাশ করেছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful