আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

শনিবার, ২৬ জুন ২০২১, বিকাল ০৬:০৫

পুলিশ ও নিহত গৃহবধূর স্বজনদের সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে পীরগাছা সদরের পশ্চিম সুখানপুকুর গ্রামের মৃত আব্দুল বাতেনের মেয়ে আছমা বেগমের সাথে বিয়ে হয় পার্শ্ববর্তী তাম্বুলপুর ইউনিয়নের পশ্চিমদেবু (আমডারা) গ্রামের সুলতার মিয়ার ছেলে রাজমিস্ত্রী রাজু মিয়ার। তাদের ঘরে দুইটি সন্তান রয়েছে। এদিকে নিজের স্ত্রীর বড়ভাই মমিনুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী শিরিনা বেগম (৩২) এর সাথে পরকীয়া করে দুই মাস আগে বিয়ে করেন রাজু মিয়া। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে কলহ চলে আসছিল রাজু মিয়ার। গত কয়েকদিন আগে প্রথম স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে গেলে গত বৃহস্পতিবার রাজু মিয়ার মা তবিরন নেছা তাকে নিয়ে আসেন।

শনিবার সকালে আবারও স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়ার পর রাজু মিয়া স্ত্রী অসুস্থ বলে ডাক্তার আনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে বাড়ির লোকজন তার ঘরে প্রবেশ করে বিছানার উপর শোয়া অবস্থায় আছমা বেগমের মরদেহ দেখতে পান। নিহতের গলায় দাগ রয়েছে। পরে বাড়ির অন্য লোকজন কৌশলে পালিয়ে যান। ঘটনার খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ নিহত আছমা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক মর্গে পাঠায়। ঘটনার পর রংপুরের সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) আরমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বোন ইসমত আরা বলেন, দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় আমার বোনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করছি।

এ বিষয়ে পীরাগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের ভাই আব্দুর রউফ মিয়া বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

মন্তব্য করুন


 

Link copied