আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পঞ্চগড়ে বৃষ্টিতে ভিজে কাতরাচ্ছিলেন বৃদ্ধ, চিকিৎসা দিলো পুলিশ

বুধবার, ৩০ জুন ২০২১, সকাল ০৯:০১

ঘটনাটি পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রাধানগর শখের পুল নামক স্থানে ঘটে।

জানা যায়, উদ্ধার হওয়া এই বৃদ্ধ দিনাজপুর জেলার বিরল উপজেলার ফরকাবাদ গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে মইজুল ইসলাম।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার (২৭ জুন) দিনগত রাত প্রায় সাড়ে তিনটার দিকে রাধানগর শখের পুল নামক স্থানে রাস্তার পাশে অজ্ঞাত এক বৃদ্ধ ব্যক্তিকে বৃষ্টিতে ভিজে কাতরানোর সময় চোখে পড়ে থানা পুলিশের ডিউটিরত পুলিশ সদস্যদের। দ্রুত এসআই শাহিন আল মামুন ও এসআই প্রদীপ চন্দ্র রায়সহ সঙ্গীয় ফোর্স বিষয়টি আমাকে অবহিত করলে আমরা দ্রুত ওই বৃদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করি। সাথে তার পরণের কাপড় বৃষ্টিতে ভিজে যাওয়ায় একটি লুঙ্গি ও একটি শার্ট ব্যবস্থা করে দেয়া হয়। ওই বৃদ্ধ ব্যক্তিটি ছিল মানসিক ভারসাম্যহীন। কিছুটা সুস্থ্য হয়ে উঠলে কথার এক পর্যায়ে তিনি তার পরিচয়টা দেন।

মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ ওই ব্যক্তির ছবিসহ নাম ঠিকানা এবং ওসি’র মোবাইল নম্বর দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুক) ছড়িয়ে দেয়ার পাশপাশি পরিবারকে খোঁজা শুরু করা হয়। এদিকে ফেসবুকে তার পরিবারের লোকজনের নজরে আসে সেই পোষ্টটি। পরিবারের লোকজন মোবাইলফোনে যোগাযোগ করে তাকে নেয়ার জন্য মঙ্গলবার (২৮ জুন) সন্ধায় আটোয়ারী থানায় আসেন। পরে সকল আইনি প্রক্রিয়া শেষে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ মইজুলকে তার ছোটভাই অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ফজলুল হকের কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) দুলাল উদ্দীন, উপ-পরিদর্শক (এসআই) শাহিন আল মামুন, এসআই প্রদীপ রায়, এসআই প্রহল্লাদ রায়, ওই বৃদ্ধের ভাগিনা মনিরুজ্জামান (মিলন) প্রমূখ।

মন্তব্য করুন


 

Link copied